অন্য দিন
- ধীমানপূরবী ১০-০৫-২০২৪

১।অন্য দিন ম্যাগাজিনে প্রচুর মগজের প্যাকেটা এবং
বিস্তারিত ডুমুর...
২।প্রথম সংখ্যা,গদ্য দিয়ে আমাকে শিকড়ে পৌঁচ্ছে দাও....
৩।সংযোজিত সংলাপে যে ছিল নিহত গোলাপ।
হে সমাবেত নারী....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।