জল পড়ে
- ধীমানপূরবী ১০-০৫-২০২৪

যাবেত তবে এরকম ভাবে নয়....
নগরের জল পাতা আচল জড়িয়ে রাখ আর একটু আঙ্গুল। সিম্ফনি লম্বা বাতস ....
কখন মরতে যেওনা নতুন ফুল গাছ
তুমি তো বুকের রেলপথ
তুমি মরে গেলে কি নিয়ে বাঁচব......
গমের সবুজ নেশা মাদামের বাহার শ্যামলী নক্ষত্র
হে প্রিয় তুমি রক্তের মতন এক বিরাট যাতনা.....
তুমি কোথায়...?
জানি তুমি সৌখিন কবরে
নিরাপদ আদরে....
কার কষ্ট একার......
বৃষ্টির দিন শুধুই জল পড়ে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।