পতঙ্গ
- ধীমানপূরবী ১০-০৫-২০২৪

পতঙ্গ
ধীমানপূরবী

১।ফেমিকন চুলের চিনিগুল পাথর,নাকফুল....
ওম ভরে উঠেছে রোদ।

২।নোমান হরিণ ছুঁয়েছে আত্মা... দেহ ত্যাগ ভেঙ্গে সুন্দর সুফল, পতঙ্গ।

৩।কলিচুন চুষে খায় মৃত দেহ
বাকলের মিঠা জল,নাগফুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।