বসন্ত
- নীহারিকা ০৯-০৫-২০২৪

বসন্তের দখিনা হাওয়া
ফুলে ফুলে দিচ্ছে দোলা।
কোকিলের কুহু তানে ,
ভ্রমরের মধুর গুঞ্জরণে,
মন মাতানো সৌরভে,
জীবনের নব দিগন্তে,
গভীর অনুরাগ পরশনে,
হৃদয় কানন দিশেহারা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।