রঙ্গিন
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান ০৪-০৫-২০২৪

আমি ছিলাম ব্যথিত একজন
তবু আজ পুলকিত সারাক্ষণ
তোমার ছোঁয়ায় শত আয়োজন
হৃদয়ে তুলেছে মায়াবী আলোড়ন।


ব্যথাগুলো মুছে দিতেই বুঝি
সহসাই হৃদয়পুরে তোমার আগমন
বুঝিনি আমি আগে বুঝিনি কভু
ব্যথিত হৃদয়ে তোমায় কত প্রয়োজন।


আজিকে তুমি বুঝিয়ে দিলে মোরে
চলার পথে জীবনবাঁকে তুমিই আপনজন
তোমার পরশে নির্ভেজাল সুখ শান্তি
ওগো বন্ধু আমার ওগো প্রিয়জন।


ব্যথিত আমায় সুখের পরশ দিলে
রে দরদিয়া আমার রাঙালে মোর জীবন
বুঝলাম আমি হায় বুঝলাম পরিশেষে
তোমার আগমনেই সবকিছু হলো রঙ্গিন।
২৩.০৬.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।