শিং ফুল
- ধীমানপূরবী ১১-০৫-২০২৪

কালি ঢোলে, রুই মাছ চিত্রনাট্য;চিন্তাসূত্রের
সাইট্রিক ক্যাপশনে....
সাতাঁও পোয়েট্রি;শিং ফুল।

অ্যাকুরিয়াম রঙের ব্লু জল স্নাইপার ব্যবহৃত
বাঘছাল, অইন্দ্রিলা তাঁর ক্ষুদ্র মানুষ।
ভ্যান রোড দেশবাড়ি পহেলা নগর অন্ত জ্য

মধ্যকার.....

ট্যাপকল ব্রীজ এর দক্ষিণ দেয়ালে দেহবতীর
সূক্ষ্ণ সূতা।

রুৎ
গণ।
অন্ধ গাছের শিশু থেকে ডাক পোস্ট অন্ধকার
নিস্তব্ধ ভাল্লুকের লোমে লোমে.....
বার বার শিং ফুল ফোঁটে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।