ভালোবাসা
- নীহারিকা ০৯-০৫-২০২৪

একদিন আমি ঠিক হয়ে যাবো..
রাত জেগে জেগে নিষিদ্ধ ফুলের মধু পান করবো না আর,
সারাদিন গড়িয়ে গড়িয়ে নেশাতুরের মতো ঘুমাবো না তোমার স্বপ্নে বিভোর হয়ে,
রাস্তার মোড় থেকে ঠিক পশ্চিমে তোমার বাসা, ঐদিকে আমার পদযুগল আর কখনো যাবে না,
তোমাকে দেখার অপেক্ষায় থাকা আমার নিষ্পলক দু নয়নকে দিলাম ছুটি!!
তোমার হৃদয় মাঝে রবো প্রেমের বিন্দু হয়ে...
প্রতীক্ষায় প্রতীক্ষায় আমার প্রাণ বুকে আটে না!
আমি ঠিক নিজকে পাল্টে ফেলবো!!
সেদিন কি ভালোবাসবে আমায়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।