নদী ও হৃদয়
- নীহারিকা ০৯-০৫-২০২৪

ঊর্বশী নদীর অথৈ জলের কোলে,
তাথৈ তাথৈ পরান আমার দোলে।
উথাল পাথাল ঊর্মি মালায়,
মন যে হারায় সফেদ ডানায়।
হাত দিয়েছি নীলাভ জলে,
তোমার কথা পড়লো মনে।
ডুবেছি আমি গভীর নদে,
ডুববো এবার তোমায় নিয়ে ।
এঁকেবেঁকে বয়ে চলা নদীর তলদেশ;
মিশে গেছে হৃদয়ের গহীন বনে!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।