তুমি এলে না
- নীহারিকা ০৯-০৫-২০২৪

ঐ দূরের বকের সারি ফিরেছে নীড়ে,সূর্য অস্তগামী
তুমি এলে না!
নদী তীরে বাঁধা তরী তুলেছে পাল, অপেক্ষায় অপেক্ষায় কাটে প্রহর; তুমি এলে না!
ফুল ফুটলো, সুবাস ছড়ালো, ঝরে পড়ল;
তুমি এলে না!
কালবৈশাখীর দিন এলো, শ্রাবণ মেঘের দিন গেলো;
তুমি এলে না!
উত্তুরে হাওয়ায় মন কাঁপে, দখিনা হাওয়ায় প্রাণ কাঁদে;
তুমি এলে না!
আকাশ নিশ্চুপ, বাতাস নিরুপায়, অন্তর উদ্ধেলিত;
তুমি এলে না, তুমি এলে না!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।