স্বপ্ন
- নীহারিকা ০৯-০৫-২০২৪

একটা সুন্দর স্বপ্ন দেখবো বলে -
দিবস জুড়ে প্রার্থনা,
গভীর রাতে অশ্রু বিসর্জন।
একটা সুন্দর স্বপ্ন দেখবো বলে -
তোমাকে চাই!
তুমি যদি হোও আমার,গোটা পৃথিবী আমার!
একটা সুন্দর স্বপ্ন দেখবো বলে -
তোমার ডাকে দিই সাড়া,
ঘুমের ঘোরে তোমার নামই জপি।
ব্যাকুল হৃদয়ের চাওয়া-
একটা সুন্দর স্বপ্ন-
মেঘের মতো কোমল,চলিষ্ঞু!
পাখির পালকের মতো হালকা,বর্ণীল!
গাছের পাতার মতো স্নিগ্ধ,সবুজ!
নূরের মতো পবিত্র, আলোকিত!
দীঘির মতো গভীর,শান্ত!
তাই প্রতিক্ষণ তোমাকে স্মরি,
ধূসর জীবনের একী কম পাওয়া!?!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।