পথ চেয়ে আছি
- নীহারিকা ০৯-০৫-২০২৪

এক বুক আশা নিয়ে তোর পথ চেয়ে আছি,
তুই আসবি,আলোয় রাঙবে, পৃথিবী হাসবে!
এ পৃথবীর সব মাছ তোর জন্য, পৃথিবীর সব ফুল তোর জন্য!
তোকে প্রজাপতির সাতরঙা ডানা দিলাম,তোর আগমনে মেঘের বাড়িতে এঁকে দিব রংধনু।
বৃষ্টির ফোঁটা এনে দিব তোর করতলে,তুই আধো আধো বোলে বলবি কথা।
মনের কথা কইবি পাখির সাথে,খেলবি চাঁদের সাথে।
রোদের দোলনায় দোল খাবি, আমার কোলে ঘুমাবি।
তোর গা জুড়ে সরিষা ফুলের ঘ্রাণ, আমার দু'চোখ জুড়ে স্বপ্ন শুধু তোকে নিয়ে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
৩১-০৩-২০২৪ ০১:২১ মিঃ

অপূর্ব মিষ্টি প্রেমের কবিতা।