সচল প্রতিমা
- আহমেদ তানভীর - কাঠকয়লার আঁচড় ২৬-০৪-২০২৪

এক আকাশ রোদজোছনা মেখে পাশেই দাঁড়ালো সে নিটোল প্রতিমা,
ঘোরলাগা চোখে ঢেলে দিয়ে গেলো স্নিগ্ধতার তরল পারদ;
মনের আঙিনায় গড়ায় অহোরাত অনুরাগের মঙ্গলকাব্য,
চুপিসারে ঝরে পড়ে অবিরাম রোদমাখা টুপটাপ জলধারা...
ফের একবার দাঁড়াও, খানিক ছুঁয়ে দিই তোমায়!
অনন্ত আকুলতার দেবী পাহাড়িয়া দীপা সিনহা
আমার ভেতরের সচল প্রতিমা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।