নিঃসঙ্গতা ও রাত্রি ভাবনা~
- হরিশঙ্কর রায় ২৬-০৪-২০২৪

রাতগুলো গভীর হলে
নিঃসঙ্গতা বেড়ে যায়,
আমার এ বুক জুড়ে
ঝরা শিউলি
আর উপরে সুদূর নক্ষত্ররাজি !

ভাবনায় তুমি এসেই যাও,
মুর্ছাগত হৃদয়ে-
এক পৃথিবী প্রেম এসে ঘর বাঁধে
তুমিহীন নিঃসঙ্গতায় ।

২১ অক্টোবর '১৪ ॥
কৃষ্ণকুঞ্জ, রংপুর ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০৪-২০১৫ ০৮:৩২ মিঃ

sonder khub