মিছে মিছে বলবনা-তুমি আমার
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - মিথ্যে প্রতিশ্রুতির প্রতিচ্ছায়া ২৬-০৪-২০২৪

মিছে মিছে-
বলবনা-তুমি আমার!
আর্তনাদে ঝাঁজরা হতে
দেবো না-জীবন!!
সুখে’র জোয়ারে
উড়িয়ে দেবো-
‘বুঝার ভুল’
বারে বারে অবাস্তবে-
তোমায় নিয়ে
স্বপ্ন দেখার মতো
অকাল্পনিক-অভ্যাসগুলো!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।