শীতের কুয়াশায় জর্জরিত-ভোর বেলা'য়
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - শরৎে তুমি-আমি ২৬-০৪-২০২৪

শীতের কুয়াশায় জর্জরিত
কোনো এক ভোর বেলা’য়
তুমি আমি পালিয়ে বেড়াবো
পরিচিত-অপরিচিত জায়গায়”
“স্বপ্নগুলো রঙ্গিন
হয়ে ঘুড়ে বেড়াবে
তোমার আমার ছোঁয়ায়”
হটাৎ একদিন;
রয়ে যাবে স্রিতিগুলো
বইয়ের প্রতিটি পাতায় পাতায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২০-০১-২০১৫ ০৬:১৪ মিঃ

nice