আর বলো না-ভালবাসি
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - ব্যত্থ প্রেমিক ২৬-০৪-২০২৪

আর বলো না ভালবাসি !!
তোমার মুখে ভালবাসি মানাই না;
আজীবন তুমি তীর্থরে দেখাইয়েছ কত আশা,
তার জীবন করেছো ছলনায় ভূয়াসা,
আজ সেউ তোমার জন্য করেনা অপেক্ষা,
আজ তার জীবন এক অন্ধকারের ছায়াই ঘেরা।
------------------
এতো ক্রোধ-ঘৃণা পারেনা সে লুকাইতে;
সেও যে আমাদের মতই এই ভূমির মানব;
তার আর্তনাদ শুধুই তাঁরই;
কেউ নেই তা বুঝিবার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।