কুহক
- ত্রিতৈম ০৮-০৫-২০২৪

কোনো এক অন্ধকারে নেমে আসতে যদি
ঝিঝির বিজিবিজি ক্রমেই কমে আসতো
তারপর অপূর্ব স্নিগ্ধতায় ছেয়ে যেত
প্রজাপতিরা নেচে নেচে গাইতো
ফুলগুলো অনেক বড় হয়ে ফুঁটতো
চাঁদের আলোয় কুহকেরা ঘরে ফিরে যেত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।