"কষ্ট"
- এফ ইউ শিমুল ২৭-০৪-২০২৪

একটা কবিতা লিখতে চাই তোমায় নিয়ে
যেখানে তুমিই হবে বিষয়বস্তু
যেন মাঝে মাঝে পড়েই তোমায় খুজে পাই
কবিতাটার নাম দিতে চাই "কষ্ট"
আমার নিত্যসঙ্গী।
সব কিছু যখন আসা যাওয়ার মধ্যে আছে
কিন্তু কষ্টটা আটখাট ভেদে আমায় জুড়ে নিয়েছে
কিছুতেই মুছতেচেনা আমার কপাল থেকে
একদম আকড়েঁ ধরে আছে
তাই আমিও জুড়ে নিয়েছি নিত্যসঙ্গী করে।

তাই তোমাকেও জুড়তে চাই আমার কষ্টের মধ্যে
অভাক হতে পার, বলতেও পার একেমন কথা
সুখে কেন নয়?
কারন সুখ যে আমার সহেনা
সে তো সময় নিয়ে আমার কাছে থাকে না
ক্ষনিকের জন্য তোমায় যে আমি চাই না।
তোমায় জুড়ে রাখতে চাই সারা জীবন
না হয় কষ্টে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

FUShimul
২৪-০৪-২০১৬ ১৪:২৪ মিঃ

ধন্যবাদ জানাই কবিদের

Shahariar
২৪-০৪-২০১৬ ১৩:১৫ মিঃ

valo laglo

junayedbrahman
২৪-০৪-২০১৬ ০২:১২ মিঃ

ভালো লিখেছেন।