Hyra
- BABU - কাব্যিক প্রতিভা ২৬-০৪-২০২৪

Ty

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

BABU
১৪-০১-২০১৭ ০০:৩৬ মিঃ

ধন্যবাদ।কবি।

Ahmed
১৩-০১-২০১৭ ১০:৩৪ মিঃ

সুন্দর।
আমার প্রোফাইলে আমন্ত্রন রইলো কবি ভাই।