অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

ইভটিজিং এ প্রেম হয় সেটিং
প্রেমিক-প্রেমিকার বাবা-মার মিটিং!
মাস্তান ছেলেদের ফিটিং
তবুও প্রেমিক-প্রেমিকা দিব্যি দেয় ডেটিং?

........হায়...রে ভালবাসা

-ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।