কে গো তুমি?
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৭-০৪-২০২৪

শুনেছি মায়ের উদরে তোমার নাম,
পেয়েছি যত করুণা,অলকদাম,
তাঁর উদরে রক্ত জলে রাখনি ভয়;
তোমার প্রেমে দুর হয় যত শংকাময়,
ভুবন বুকে এসেই দেখি আরো কত জন,
মায়ের কোলে হেসে খেলে এ কি চরণ!
কোরআনের মঞ্চে দেখি আঁধার রেখা রঙিন!
বিশ্ব নবী! আগমনে, দিয়েছো ইসলাম দ্বীন।
পদ প্রদর্ক্ ,আলোক রশ্মি গগণ শামিয়ানা
জ্বলছে আলো,আমার দ্বারে হয়নি কভূ জানা।
তবু তুমি রাগ কর না,রেখেছো রহমত কোলেই
দেখিনা কভূ! তবু সাথে সুখে-দুঃখে পাই
কে গো তুমি দয়ার সাগর নিত্য সঙ্গে চলা?
স্বর্গ্ সুখে পূর্ণিমা ঐ বিজয় নিশান দিলা !
আল্লাহ তুমি সৃজন মূলে একক দাবিদার,
আঁধার পথে মুক্তির আলো নেইতো কেহ আর!
-------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।