দেনা-পাওনা
- নিগার সুলতানা রুমি ২৭-০৪-২০২৪

একটা চিঠি লিখে রেখেছি তোমার নামে
অনেক না বলা কথা, জমানো ব্যথা
সুখের স্মৃতিরা আর প্রেমের কথকতা
খুশি হবে বলো পাঠালে কোন
রঙা খামে!!

স্বপ্ন বেঁচে দিয়ে,জাগতিক সুখ কিনেছি
কত শত দুঃখের নোঙর উপড়ে দিয়ে
আজকে আমি সব সুখের জমিন নিয়ে
কেন সুখি হবার বদলে ভীষণ দুঃখে বাঁচি।

কোন একদিন কি কথায় কথায় তোমার কাছে
যে প্রেম রেখেছিলাম জমা
আমি সেই,তোমার প্রিয়তমা
দেবে না ফেরত কি আর আজ যদি সে যাচে।।

২৩/১০/১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Rumi12
২০-১১-২০১৪ ২১:৪৫ মিঃ

ধন্যবাদ আপু। :)

asrafunnahar
২৫-১০-২০১৪ ১২:১৭ মিঃ

চমৎকার