“হাজার লক্ষ কোটি বার”
- দুখাই রাজ ২১-০৫-২০২৪

প্রেম লুটোয় তোমার কাছে,
ভিন্ন ভাবি,পার্থক্য আছে।
অমুক তমুক সমুকের ন্যায় নয়,
তোমার আর আমার প্রেম যেমনেই হয়।

এক আজলা জল পিয়িয়েছ,
তৃষ্ঞার বুকে তৃপ্তি দিয়েছ।
কলসী রাখা উদোম কাঁখে জল বিন্দু ফোটায় ফোটায়,
মুগ্ধ করেছ,মুগ্ধ হয়েছি,জড়িয়েছি ভালবাসায়।

প্রেম প্রণয় ভালবাসা, ভিন্ন ভাষার একই রূপ,
ছিন্ন করেও এ ডোর খানি, ফিরালে তুমি নিজেরই স্বরূপ।
মস্তক ঘুরিয়ে আড় চোখের তৃপ্ত সেই চাহুনি,
দোল খেয়ে গেল এ হৃদয়ে পুষে রাখা ঝাকুনি।

ভয় ডর নাই হারিয়ে যাবার,
আবারো বলি ভালবাসি,হাজার লক্ষ কোটি বার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।