"লজ্জা"
- দুখাই রাজ ২১-০৫-২০২৪

বিশ্বের বুকে দেশ টার আজ কলংকময় চেহারা,
আর কতকাল হয়ে রব বিশ্ব সেরা বেয়ারা।
মনুষ্যত্ব থাকলে কি আর এমনটি হত?
নাই বলেই জাতির বুকে ক্যান্সারের ক্ষত।

শোকের মাতম আর কত কাল?
মরে মরে লেগেছে আকাল।
ঘরে ঘরে কান্নার রোল,
জাতি করেছে কোন কালের ভুল?

চোর চোট্টা দুর্নীতি খেয়ে ফেলল দেশটা,
ধরে ধরে বিচার কর তবেই হবে বেশটা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

shakawatul
১২-০৭-২০১৩ ১৭:৩৬ মিঃ

এ আমাদেরই নির্লজ্জতার ফল।
এ আমাদেরই নির্লিপ্ততারফল
এ আমাদেরই সমষ্টিগত কর্মফল।

shakawatul
১২-০৭-২০১৩ ১৭:৩৬ মিঃ

এ আমাদেরই নির্লজ্জতার ফল।
এ আমাদেরই নির্লিপ্ততারফল
এ আমাদেরই সমষ্টিগত কর্মফল।