“কথা দিলাম”
- দুখাই রাজ ২১-০৫-২০২৪

দেখেছি তোমায়
লেগেছে ভালো,
গায়ের গড়ন
হোক না কালো।

হীম বাতাসে
উড়াও কেশ,
দেহ বল্লবে
যৌবনের উন্মেশ।

ঠোঁট কমলে সন্ধির ভাজ,
চিবুকে টোল পড়েছে খাজ।

তোমার প্রেম পেয়ালা,
পিয়ে মেটাব অন্তর জ্বালা।
লোক চক্ষুর আড়ালে নয়,
সম্মুখে করব সকলি জয়।

কথা দাও পাশে রবে,
সুখ দেব তোমায় এই ভবে।
হৃদ কমলে উঠেছে ঝড়
কথা দিলাম হব বর।

বর দেবে গুরুজন, বর দেবে বন্ধুরা,
তোমায় নিয়ে হারিয়ে যাব গয়া-কাশী-মথুরা।

------------------------------দুখাই রাজ
২০/০৩/১৩
দুপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।