"নিভৃতচারী"
- দুখাই রাজ ২১-০৫-২০২৪

এযেন রূপকথার গল্প শুনলাম।
বইতে বইতে অক্ষম হয়ে পড়েছে।

এযেন অভিশাপ ভর করেছে,
নিদারুণ রাত্রির বুকে পথ চলতে চলতে
হারিয়েছি আমি অজানার মায়ায়।

কালোর মাঝে আলো জ্বালিয়ে হাঁটছি,
পথ ভুলে যাই বলে।

দুর্ধর্ষ জীবন কল্পে বীরের ন্যয় পারিনা,
ভীরুর মত নিভৃতচারি আমি।

হা! আমি নিভৃতচারী,
মিলবেনা আমার সাথে তোমাদের,
মিলবেনা, মিলবেনা!

----------------------দুখাই রাজ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shakawatul
১৩-০৭-২০১৩ ১৫:৫১ মিঃ

সত্যিই কি তাই!!