“অপরাজিতা”
- দুখাই রাজ - “অপরাজিতা” ২১-০৫-২০২৪

অপরাজিতা পুষ্প রেণু
আজো বিমোহিত করে আমায়।
নীলের আভায় কড়া রোদে
বেদনা বিলিয়ে বেড়ায়।

চপল চাহনিতে যেন
হাসির মুক্তো ছড়ায়।
ছুঁয়ে দেখিনি
রেণু ঝরে যায়।

আবার কবে ফুটবে তুমি?
এ প্রাণের রাণী হয়ে ফিরবে?
তোমার বিলীন হবে যবে,
রেখে অপেক্ষায়, মনে রবে।

……………………দুখাই রাজ
১১.০৬.১৩, দুপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।