"এ পথ কোথাকার"
- দুখাই রাজ ২১-০৫-২০২৪

যে দিকে দুচোখ যায় মোর
সঙ্গে নেব আবেশ তোর
এই কি পথের শুরু
নাকি এই পথের শেষ?

মনান্বিত,এই পথের শুরু
আছে,নেই তার ক্ষান্ত
এই পথ হয় না কেউ
রয় না কেউ পরিশ্রান্ত।

এ পথের শেষ কোথায়
কোথায় তার সীমানা?
এ পথ শ্রান্ত নয়
নাই তার নিজধি ঠিকানা।

চুপাট লুটাইয়া লয়
পথের প্রান্ততায়
এ পথ কোথাকার
এ পথ কোথা যায়?

----------দুখাই রাজ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shakawatul
১৬-০৭-২০১৩ ১৩:০২ মিঃ

সুন্দর লেগেছে!