“বৃত্ত”
- দুখাই রাজ ২১-০৫-২০২৪

একাকী বসে,তপ্ত বালুকায়।
উল্লাস ধূঁ ধূঁ বালুকণার।
উড়ালচন্ডি বাতায়নে
ঘুরে ফিরে বৃত্তের ভিতর,
ফিরে দেখা অতীত গুলো আবছায়া
ঘুর্ণায়মান,তৃপ্ত তিমির প্রভাত।

………………দুখাই রাজ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।