"আটপৌরে স্মৃতি"
- দুখাই রাজ ২১-০৫-২০২৪

আটপৌরে গল্পগুলো মুছে গেছে
স্মৃতি থেকে মাস খানেক হল,
মনে পরে না কিছুই।

রিষ্ট দ্রোহ বয়ে চলছে সমস্ত দেহ মনে,
জানি না কবে পাব মুক্তি?

একটা দুটা মনে করার চেষ্টা করে ব্যর্থ হয়েছি,
আর সাহস হয় না তোমাকে নিয়ে ভাবতে।
তোমার হৃদ্যতায় ভরা সময় গুলো মনে পরলে
কাদতে হয় আমাকে,
তাই আর কাদতে চাই না।



তাই ভুলে গেছি তোমার স্মৃতি।
নিশ্চল বালি কণার মত পদদলিত হচ্ছি সবার।
আমি এই সময় গুলো থেকে মুক্তি চাই।

আমাকে নতুন কিছু স্মৃতি, গল্প দাও,
আমি বেঁচে থাকি।

---------------------------------দুখাই রাজ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।