""ধর্ষক তুই পুরুষ নস""
- দুখাই রাজ ২১-০৫-২০২৪

পুরুষ তুই, তোর বাহাদুরি এটুকুই?
দুনিয়াদারি পেটাস ঢোল
দামী তোর মানব খোল
অপ্সরা হেটে যায়, না'বলে একটু মাথাটা নুই!
বাহাদুরী তোর এটুকুই?

নয়ন গ্রাসে গিলে খাস, মা-বোনের বদনখানি
সেই মায়েরই আহাজারি, সেই বোনেরই আহাজারি
তোর ঘরের ওই রমনি যে অন্য নরের চোখের বিলাস
ভাবনায় তোর আসে নারে, তুই যে ওই পথেরই ত্রাস।

গ্রাস করেছিস গায়ের জোরে
নারী তবু অবলা নারে
স্বাধীন দেশে ওরা চলবে
পথ রুখেই কি পুরুষ তুই?
হায়! বাহাদুরী তোর এটুকুই!

অপ্সরারা চলবেই পথে,
তোর দেহ কেন টগবগায়?
নিজেকে না পুরুষ বলিস?
তোর দেহে তোর আয়ত্ব নাই?

যে নারীকে মান দিলিনা, তার পেটেই তোর জন্মরে
আত্মার মান রাখিস নি, কেমনে বলি তুই পুরুষরে

তোর খোলসের কি দাম আছে?
ঘরে তোর অপ্সরা নাই
মন চাইছে গোটা সমাজ তোকে
কেটে কুটে কুত্তা দিয়ে খাওয়াই।
বাহাদুরি তোর কই গেল?
যে সমাজে তোর ঠাঁই নাই।

ঝাটা মারি, জুতা মারি,
তোর কঙ্কের পুরুষত্বের বাহাদুরি
আজ তোকে জেঁকে ধরেছে মা বোনেদের আহাজারি।

সৃষ্টি সেরা নর তুই, নেশার ঘোরে আছিস কেন?
কামতো তোর গুপ্ত জিনিস, যেথায় সেথায় জাগে কেন?
না পারিলে রুখতে কাম, তোর ওই মাংস পিন্ড কেটে ফেল।

পুরুষ জাতির কলঙ্ক তুই, নাম দিয়েছি ধর্ষক
তোর বিনাসে ধরনী পরে অপ্সরারা সুখে থাক।

---------------------------দুখাই রাজ
১৮.০৭.১৩, গভীর রাত

বি.দ্রঃ [এ লেখা সেই সকল পুরুষ নামের পশুদের বিরুদ্ধে যারা নারীদের শুধু ভোগের জিনিস ব্যতিত কিছুই ভাবেনা।
ওই সকল ধর্ষক ব্যতিত কেউ আত্মপক্ষে নিলে সেই দায়ভার লেখকের নয়।]

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।