“ইচ্ছে-যাযাবর হব’’
- দুখাই রাজ ১০-০৫-২০২৪

বেঁদে বেদুইন হতে ইচ্ছে করে,
সাপ খেলায় মত্ত হওয়ার স্বপ্ন ঘিরে আছে।
বীণের বাজনায় বিশাক্ত গোখরা ফনা তুলে হেলে দুলে নাচবে।

পানসিতে রাত নির্ঘুম বেঁদে কন্যার হাতের ছোঁয়ায়
চাঁদ আর নদীর ঢেউয়ের লীলা খেলায়,
বেঁদে কন্যার চলন বলন কথার ছলে নিজেকে মুড়িয়ে সংসার পাতবো।

জন্মান্তর রয়ে যাব যাযাবর হয়ে বেদুইন পল্লীতে।

………………………দুখাই রাজ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।