“একইতো কথা”
- দুখাই রাজ ১০-০৫-২০২৪

জ্ঞান্হীণ গ্রন্থ,
আত্মারাম খাচা ছাড়া,
একইতো কথা হলো।

অসিতে মাথা কাটে,
মসিতে মিথ্যা ঘুরে,
একইতো কথা হলো।

তেল বিহীণ ইন্জিন,
গুরুহীণ শিষ্য,
একইতো কথা হলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।