"বুঝবে মালিক"
- দুখাই রাজ ১১-০৫-২০২৪

এদিক সেদিক বেদিক ঘোরাঘুরি
অন্বেষণ কোন কিছুর।
একটি দুটি তিনটি পথ পেছনে ফেললাম
কিসের গন্ধ ভাসছে বাতাসে?
শিউলি হাসনাহেনার গন্ধে মুখর সারা এলাকা।
গন্ধ শুকে শুকে বাগানে প্রবেশ,
তারপর অবাক দৃষ্টে চেয়ে থাকা
এযে ফুলের রাজ্য
ফুলে ফুলে সয়লাব।
এত রাতে কেউ নেই চারপাশে
কাকে বলে যে নেব ফুল!
চলে এলাম, সকালে বুঝবে মালিক
কত কি যে চুরি হয়ে গেছে।
আমি এমনি, পছন্দ হল তাই নিয়ে এলাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।