বিজলী পড়া রাতে তোমার অহরহ কাণ্ড
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - অহেতুক অভিমানীর কাণ্ডসমিষ্টি ২৭-০৪-২০২৪

মধ্যে রাতের হটাৎ একটা বিজলীতে
প্রচণ্ড ভয়ে কেঁপেছো
এই বুকে এসে
শার্টের বোতাম ছিঁড়ে ভয় কমিয়েছো!
সারাটা দিন অঘুমে কাটিয়েছো!
ভোরের সুদীপ্ত আলোয় প্রলেপমাখা আদরে
ডেকে তুলেছো এই আমারে!
তোমার অভাব শিখিয়েছো!
দূরে গেলে তুমি
নিঃস্ব হয়ে যায় আমি;এই শিখিয়েছো।

২৩.০৬.১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।