বৃষ্টি নামেনি
- নওশীন শিকদার ২৭-০৪-২০২৪

আমার পাশবালিশে রাত হলেই উপচে পরে জোছনা,
জোছনার সঙ্গী হতে তোমার তো বড্ড শখ!
জোছনা হতে পারিনি,
আমি জমকালো নীলচে রাত।
তোমার তো রাত নামলেই ঘুমের অভ্যেস।
আমি তবে সেই ঘুমকুমারী,
তোমার চোখে চোখ বুলিয়ে, কাজলরঙা আঁচল বুলিয়ে
রাত পেরিয়ে ভোর আমার।
তোমার চোখের জলে আঁচল ভিজে ভিজে শুকোয়...
বৃষ্টি না নামলেও খুব বৃষ্টিতে ভিজি আমরা।
বৃষ্টি নামলেও আয়োজন করে 'ভালোবাসি' বলতে পারিনা আমরা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।