দ্বিধাদ্বন্দ্ব
- ড. সুজিতকুমার বিশ্বাস - শ্রাবণ প্রণয় ২৭-০৪-২০২৪

আজকে এত বাদল দিনের মাঝে-
একটি কথা আমার মনে বাজে;
তোমার ও কি বাজে সেই ছন্দ!
আজ সব সিক্ত গাছের পাতা-
আকাশেতে কত মেঘের বারতা;
এখন ভুলে যাও সকল দ্বন্দ্ব ।
ইচ্ছা করে মেঘ বাদলে হাঁটতে-
তোমার আঁচল শ্রাবণে ভেজাতে;
চোখের পরে রাখি আমার চোখ ।
তোমার কথা তোমার দেশেই ঘোরে-
আজ সকলই আমার অন্তঃপুরে;
আজকে না হয় তোমারই জয় হোক।
----------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।