ইদানিং
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৭-০৪-২০২৪

যদি আনন্দ সংবাদ ভেসে আসে ইদানিং,
ভ্রমেও;
কষ্টই লাগে বরং!
৭-৫-১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।