মালবিকা তোমার চিঠি
- দুখাই রাজ - মালবিকা উপাখ্যান ১০-০৫-২০২৪

মালবিকা
তোমার কাছে চিঠি লেখা শিখবো।
কী সুন্দর দৃশ্যপট বর্ণনা তোমার!
যেন কোন উপন্যাসের নায়িকার বৈচিত্র দেখছি।
ষোলবার পড়া হয়ে গেছে।
মানিব্যাগেই রেখেছি যতন করে,
অবসর পেলেই চোখ বুলাই,
বানান ভুলের চিঠিতেও কেমন একটা মাদকতা আছে।
কারো সাথেই কথা বলতে ইচ্ছে জাগেনি গত দুদিন থেকে।
চিঠির উত্তরে সব লিখে দিব।
তোমার রাজদিব্য এর পথ হারাচ্ছে মালবিকার মৃদু কন্ঠস্বরে এসে।
হাজার চিঠি চাই।
দেবেতো?
দেবেতো মালবিকা?

দুখাই রাজ
০৯।০২।১৪; রাত,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।