কবিতার সুন্দরী
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৭-০৪-২০২৪

তোমার গায়ে স্বর্গের দ্যুতি খেলা করে।তোমার গায়ে চাঁদের জোছনা খেলা করে।


তুমি যেদিন নেমে এলে পৃথিবীতে সেদিন স্বর্গের হুর-পরীরা পৃথিবীতে নেমে এসেছিল।

তোমাকে পেয়ে ধরনী বলেছিল,আজ আমি ধন্য আজ আমার বাতাসে নীল জোনাকীর আলো ভেসে বেড়ায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।