আমি কে?
- শাওন মল্লিক - অভিমানী মৃত্যু ২৭-০৪-২০২৪

স্মৃতিরা সুইচ অন ছাড়াই        চারপাশে ফ্যান এর মত              ঘুরঘুর করে ।     সুইচ অফ করার সিষ্টেমও নাই ! ইদানিং মন খারাপের কারন             খুঁজতে গিয়ে দেখি মন ভাল হয়ে যায় । মন খুলে হাসতে গিয়ে দেখি       মন তালা দেয়া আর চাবি অদৃশ্য “ভালবাসি”বলার পর আর কিছু বলার         অবশিষ্ট থাকে না, কথার থলেটা খালি হয়ে যায় । – চোখের সামনে হাজার হাজার প্রশ্নবোধক চিহ্ন । অবিরাম ছুটছি অগনিত    প্রশ্নবোধক চিহ্ন চোখের সামনে চশমার মত ঝুলিয়ে। এই প্রশ্নবোধক চিহ্নের আগে যে বাক্যটি আমাকে সবচেয়ে বেশি তাড়া করে বেড়ায় সেটা হল “আমি কে”?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৭-০৭-২০১৮ ১২:৩৮ মিঃ

চেষ্টায় আছি! ভালো হলে জানাবেন