বেঁচে থাকবো
- ইবনে মিজান - কে ভগবান? ২৭-০৪-২০২৪

♣ ***
কবিতাগুলি আমার নয়
কারা যেন লিখিয়ে নেয়!

কবিতার সাথে বাঁচতে গিয়ে
প্রেমের সাকো বাঁধতে গিয়ে
একজীবনের সারাটা জীবন
কবিতাকে দিয়েই দিলাম।

কবিতা পাঠের সন্ধ্যা হয়ে
বারেবারে আসবো ফিরে
শরীর থেকে হারিয়ে গিয়ে
থাকবো বেঁচে জীবনভরে।

কবিতা সকল তোদের জন্যে
ছড়িয়ে দিলাম উজাড় করে।
**************************
১৭:৪৭/০৬-০২-২০১৮
ট্রেনে/বাড়ি ফেরার পথে।
ইবনে মিজান

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।