এর চেয়ে বেশী কে জানে ?
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৭-০৪-২০২৪

তুমুল প্রতিযোগীতায় সব মনুষ্যত্ব হেরে যাচ্ছে
এখনই শুধরাতে হবে কান্ডারী কোথায় ?
প্রাণে জাগাতে হবে প্রেম, তা কোথায় ?
মানুষ সৎ চরিত্রে শ্রেষ্ঠ হতেও জানে
এই প্রেম, ভালবাসা এর চেয়ে বেশী কে জানে ?
--------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।