অাল কুরআন
- এস জামান হুসাইন - গোলাপ ফুল ২৭-০৪-২০২৪

পথ ভোলা মানুষের তরে
পথের দিশা হয়ে,
ধরার বুকে এলো কুরআন
আলোর মশাল হয়ে ।

যুগে যুগে এলো কত
জ্ঞানী মহাজ্ঞানী,
কুরআনের কাছে সকলে
সমভাবে ঋণী ।

ক্বারী আর হাফিজের কণ্ঠে
শুনি মধুর কুরআন,
পৃথিবীতে নেই কোথাও আজ
কুরআনেরই বিধান ।

ছিল যখন কুরআনের বিধান
এ জমিনের বুকে,
সবাই পেয়েছে অধিকার
ছিল সবে সুখে ।

পবিত্র লাওহে মাহফুজে
রয়েছে যার স্থান,
বিশ্ব থেকে হারিয়ে যাবে
এটা কেমন বিধান ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।