জীবনে হঠাৎ......
- সালাম আলী আহসান - আমার ভালবাসার নাম মুন মুন ২৭-০৪-২০২৪

আকাশ কুসুম চিন্তায়
মত্ত ছিলাম কভু,
বাস্তবতার কঠিন আঘাতে
নিচিহ্ন হইনি তবু।


প্রেমের জগতের ব্যর্থতায়
কুল ভেঙ্গেছে কবে,
ঘনঘটার আর্তনাদে
অন্ধকার চারিদিকে রবে।


হঠাৎ একদিন তুমি
এলে মোর প্রতিক্ষণে,
সুখের দেবী হয়ে
স্বর্গের মহ এলো জীবনে।


কখনো ডাকি পরী বউ
কখনো আকাশের চাঁদ,
শুধু তোমার দিকে তাকিয়ে
কাটিয়ে দিচ্ছি কত রাত!
১৩-১০-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।