শিয়াল যায় স্বশুর বাড়ি
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৭-০৪-২০২৪

শিয়াল যায় স্বশুর বাড়ি
মাথায় দিয়ে লাল টুপি
বাঘের ভয়ে থরো থরো
স্রষ্টার নাম জপি ।

দমকা হাওয়া শিয়াল মামার
টুপি নিল কাড়ি,
লজ্জায় নত মাথায় হাত
বলবে কি স্বাশুড়ি ?

হঠাৎ মামার চোখে পড়লো
ব্যাঙের একখান ছাতা,
কি আর করি উপায়তো নেই
ঢাকি এবার মাথা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।