একটাকিছু
- A.R.Mridul ১০-০৫-২০২৪

আজ একলা আমি,
তুই কাছে নেই তাই ।
আজও সেকেলে আমি,
অকারণেই বদলে গেলে, তবুও তোমাকে চাই।
ফইন্নি সেদিন রাস্তার ধারে না না বলছিলি
আজও হার্ট-বিট বেড়ে উঠে,,
কলেজের কথা মনে পড়ে
ফেসবুকের পোস্টগুলো কেনো হরদম ছোটে ?
হঠাৎ যদি চোখে পড়ে ভাববি ছন্দহীন কবিতায় এ কি প্রলাপ ?
মৃদুল পাগলটা তো কালই কান মলেছে ক্লাসে,
ভুলে যাওয়ার যত অভিনয়ই করুক,
ইনবকক্সে প্রতদিন মেসেজ থাকে,,আমার পিছু-পিছুই তো আছে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।