প্রশ্ন
- A.R.Mridul ১০-০৫-২০২৪

তুই চলে গেলি,
দুঃখ পাইনি তাতে ।
চলে যাওয়ারই তো কথা ছিলো,
তবে প্রশ্ন একটাই আমায় ছেড়ে কি এমন পেলি ??
তুই ভুলে গেলি,,
ট্যাটু টা এখনো রয়েছে একই হাতে ।
যদি মুছে দেওয়ার কথা নাইবা ছিলো,
তবে কেনো দিলি ?
প্রশ্ন একটাই কোথায় আজ তুই ,
কেনো এমন হলো ?
প্রশ্ন একটাই অতীতের ঝাপসা কাচে জমে আছে ধুলো ,
কেনো এমন হলো ..?
কেনো এমন হলো ..?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।