প্রেম রতন ধন
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৭-০৪-২০২৪

প্রেম রতন ধন
অচিন্ত্য সরকার

সস্তা জিনিস লুটায় পথে
শরীর জুড়ে রঙ মেখে ,
পাবার মোহে অট্টহাসি
রাত ফুরোলে সুখ বাসি।

সুখ অসুখের দ্বন্দ্ব চলে
সোনার ঘরে ফুরুৎমন,
বিজ্ঞানীরা তর্ক করে
চুরি করে আপন ঘরে।

খড়ের ঘরে ময়ুর পুচ্ছ
নীরব সুখে মজে মন,
অন্ধ গলি গুঞ্জে অলি
সে যে প্রেম রতন ধন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।