আমার পরী
- মোসাদ্দেকহোসেন ০৯-০৫-২০২৪

এখানে একটা চন্দ্রযান এসে নামবে
একটা নীল পরী
ডানা ঝাপটে আমায় ডাকবে
আমি তার হাত ধরে চন্দ্রযানে গিয়ে ওঠবো।

পরীটা দেখতে কেমন ????
খুব সুন্দর
পড়নে তারার সুতোয় বুনা লীলাম্বরী শাড়ি
কোমরে তারার বিছা
দুই কানে
শিলা বৃষ্টির ফুল
গলায় শিলার মালা
নাকে অরুণ ধুতির নাক ছাপি
পায়ে রামধনুর নুপুর
মেঘের ওড়নায় মুখ ডাকা তার
এই তো আমার পরী।

২৬/০৩/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।